0
আসসালামু আলাইকুম। আশা করি এসএসসি পরীক্ষার্থীরা সবাই ভালোই আছো। ২০১৬ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল আগামী ১১ মে বুধবার প্রকাশ করা হবে। ঢাকা শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান এ তথ্য জানিয়েছেন।

রীতি অনুযায়ী এদিন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ শিক্ষাবোর্ডের চেয়ারম্যানদের নিয়ে প্রধানমন্ত্রীর কাছে ফলাফল হস্তান্তর করবেন। এরপর শিক্ষামন্ত্রী সংবাদ সম্মেলনে করে ফলাফলের বিস্তারিত তুলে ধরবেন।
ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান বলেন, দুই মাসের মধ্যে পাবলিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এবারও তার ব্যতিক্রম হবে না। আগামী ১০ বা ১১ মে ফলাফল প্রকাশের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হয়েছিল। প্রস্তাব অনুযায়ী প্রধানমন্ত্রীর কার্যালয় ১১ মে ফলাফল গ্রহণের দিন ধার্য করেছে।
গত ১ ফেব্রুয়ারি এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। এ বছর দেশের আটটি সাধারণ শিক্ষা বোর্ডসহ ১০টি বোর্ডে নিয়মিত ও অনিয়মিত মিলে মোট পরীক্ষার্থী ছিল ১৬ লাখ ৫১ হাজার ৫২৩ জন।
শিক্ষা মন্ত্রণায়ের সিদ্ধান্ত অনুযায়ী লিখিত পরীক্ষা শেষ হওয়ার দুই মাসের মধ্যে ফল প্রকাশ করা হয়।



ফেসবুকে আমি
 ২০১৬ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা!
Item Reviewed: ২০১৬ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ ঘোষণা! 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

প্রিয় পাঠক,একটি পোস্ট আপনার ভালো লাগলে কমেন্ট জানাবেন, খারাপ লাগলে জানাবেন কি করলে আরো ভালো লাগবে। তবেই আপনাদের মানসম্মত পোস্ট উপহার দিতে পারবো।