0
আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই, আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা যাতে ভালো থাকেন সেই কামনা করে আজকের টিউন লেখা শুরু করছি।
আমরা অনেক সময় ভুল করে কোন ফাইল delete করে দেই, বা অন্য কেউ না জেনে কোন ফাইল delete করে দিল কিন্তু delete করার পর মনে হয় delete করা ভুল হইছে। তাই এই সমস্যা সমাধানে আজ আপনাদের জন্য নিয়ে আসলাম পিসির মত এমন ১টি Apps যা দিয়ে আপনি delete করা File উদ্ধার করতে পারবেন।
আপনার প্রিয় Android Phone থেকে যেকোন প্রকার Delete হয়ে যাওয়া ফাইল কে খুব সহজেই Recover করে নিতে পারবেন। App টি ১০০% করে App টি কাজ করে।
নিচের লিংক থেকে Recover Apps টি নামিয়ে নিন ।

 Android Recovery(Salahuddin).apk

      [Click Hear]

[Note : Download করতে Must Be Uc, Firefox, Chrome ব্যবহার করবেন]

এবার ডিলেট হয়ে যাওয়া সকল ফাইল কম্পিউটারের রিসাইকেল বিন এর মত উদ্বার করুন।
আপনার ডিলেট করা গান/ছবি/ভিডি দেখতে পাবেন। এবার যেটি ডিলেট করেছেন সেটি সিলেক্ট করে Restore বাটনে ক্লিক করুন তাহলে ফাইলটি যে জায়গা থেকে ডিলেট করা হয়েছে সেখানে চলে যাবে। এপ্লিকেশন টির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি প্রয়োজনে এই এপ্লিকেশন টি লক কর রাখতে পারবেন।
Not root required… Root & Unroot Users 2 জনেই বেব্যহার করতে পারবেন।
আপনাদের কাছে কেমন লাগবে তা জানাবেন। আমি আশা রাখছি এই App টি যারা যারা Download করবেন তাদের সবারই ভাল লাগবে। ধন্যবাদ ।












 Android Phone থেকে ডিলেট হয়ে যাওয়া ফাইল ফিরিয়ে আনুন খুব সহজে ।
Item Reviewed: Android Phone থেকে ডিলেট হয়ে যাওয়া ফাইল ফিরিয়ে আনুন খুব সহজে । 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

প্রিয় পাঠক,একটি পোস্ট আপনার ভালো লাগলে কমেন্ট জানাবেন, খারাপ লাগলে জানাবেন কি করলে আরো ভালো লাগবে। তবেই আপনাদের মানসম্মত পোস্ট উপহার দিতে পারবো।