0
তাহলে সুরু করা যাক।।
যা যা করতে হবে :-

১/ এজন্য আপনাকে WHAFF Rewards নামে একটি
সফটওয়্যার ডাউনলোড করতে হবে গুগুল প্লে স্টর থেকে মাএ 12 mb।

২/ডাউনলোড করে ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। বয় পাবেন না এটা আপনার ফেজবোক আইডির কোন ক্ষতি করবে না। আপনে চাইলে আপনার ফেক একটি আইডি ব্যবহার করতে পারেন।

৩/ফেজবোক আইডি দিয়ে লগিং করার পর আপনে welcome bonus পাবেন ০.২০$ আর তারপর চাইবে, Enter Your Invitation code এর নিচে খালিঘরে CA85443 লিখে OK ক্লিক
করুন। আপনার কাজ শেষ।আপনি সাথে সাথে পেয়ে যাবেন আরো $0,30 US ডলার। বি: দ্র: এই code না লিখলে আপনি $ পাবেন না। তাই সাবধনতার সহিত code CA85443 টি লিখুন।

৪/WHAFF Rewards আপনাকে প্রতিদিন কিছু এপ ডাউনলোড এর জন্য দিবে আপনে সেই এপ গুলা ডাউনলোড করলে টাকা পাবেন। জেমন কোন এপ ডাউনলোডে ০.৪০$ আবার কোনটা ০.৩০ $ করে দেবে।এর চেয়ে বেসি দেয় আবার কম ও দেয়। আপনে এবাবে ও ডলার কামাতে পারবেন।

৫/ WHAFF Rewards এর সব চেয়ে বড় সুবিদা হলো এটা রেফারেল সিসটেম মানে আপনে কাউকে জয়েন করালে আপনে পাবেন ০.৩০$ us ডলার।লগইন করার পর আপনাকে একটিInvitation কোড দেওয়া হবে যেমন: CA85443 আপনার বন্ধুকে WHAFF Rewards এ invite করে আপনি প্রতি বন্ধুরকাছ থেকে পাবেন $0.30 US ডলার।আপনার বন্ধু আপনার invitation কোড দিয়ে লগইন করলেই তা আপনার WHAFF Rewards অ্যাকাউন্টে যোগ হয়ে জাবে।

৬/ডেইলী ফ্রি Rewards বোনাস,ঃ আপনে প্রতিদিন এপটি ওপেন করলে পাবেন ০.০১$ ডলার
৭/play bonusঃ WHAFF Rewards থেকে ডাউন লোড করা প্রতিটা এপ আপনে প্রতিদিন ওপেন করলে পাবেন ০.০১$ডলার।

৮/ rewards everyday একটা ওপসন আছে ওটাতে ক্লিক করলে পাবেন ০.০১$।
WHAFF Rewards এ পাবেন আরো অনেক সুবিদা
আপনে মন দিয়ে কিছু সময় কাজে লাগিয়ে ২দিনেই ১০$ আন করতে পারবেন। জিবনে তো আনেক মেগাবাইট খরচ করেছেন এবার মাএ ২০ মেগাবাইট খরচ করে দেখেন।

এখান থেকে আপনে ১০০% টাকা পাবেন আমার কথা বিশ্বাস না হলে google বা google paly store এ গিয়ে app টা review check করুন।
আপনার অর্জিত US ডলার যখন $10.50=৮০০ টাকা হবে তখন তা আপনে আপনার মোবাইলে লোড দিতে পারবেন বা PayPal Account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন, গুগল প্লে-ষ্টোর থেকে পেইড সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন, ফেসবুক পেইজ sponsored করে লাইক বাড়াতে পারবেন ও অনলাইনে শপিং করতে পারবেন।
ডলারের হিসেব টা বুজিয়ে দেই ১$ = ৮০ টাকা আর ০.১০০ তে ১$ হয় আর ০.৫০ মানে ১$ এর আরদেক।
তা হলে আর দেরি না করে এখনি ডাউনলোড করুন। কোন প্রবলেম হলে আমাকে জানান।
আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে ইন্টারনেট থেকে আয় টাকা আয় করবেন খুব সহজে সামান্ন কিছু কাজ করে।
Item Reviewed: আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে ইন্টারনেট থেকে আয় টাকা আয় করবেন খুব সহজে সামান্ন কিছু কাজ করে। 9 out of 10 based on 10 ratings. 9 user reviews.

Post a Comment

প্রিয় পাঠক,একটি পোস্ট আপনার ভালো লাগলে কমেন্ট জানাবেন, খারাপ লাগলে জানাবেন কি করলে আরো ভালো লাগবে। তবেই আপনাদের মানসম্মত পোস্ট উপহার দিতে পারবো।